বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে কলকতখাঁ গ্রামে কম্বল বিতরণ

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের কলকতখাঁ গ্রামে ৫ শতাধিক অসহায় নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে কলকতখাঁ গ্রামের লন্ডন প্রবাসী মনির উদ্দিনের শ্বশুরালয়ে কম্বল বিতরণ করা হয়। লন্ডন প্রবাসী মনির উদ্দিন, লন্ডন প্রাবাসী ছেলে সুলতান উদ্দিন, লন্ডন প্রবাসী ছেলে বোরহান উদ্দিন এর উদ্যোগে কম্বল বিতরণ করা হয়।
এ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন লন্ডন প্রবাসী হাজী মনির উদ্দিনের স্ত্রী রিনা বেগম। কাউছার আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালগঞ্জের বিশিষ্ট সমাজ সেবক আব্দুল হক চৌধুরী, বিশেষ অতিথি মানিক উদ্দিন আমিরী, নুর জাহান বিবি, ভগ্নীপতি সুমন আহম্মদ, ফুলতারা বেগম, দিলারা বেগম, হৃদয় আহম্মদ, শামীম, দুলাল, রাজু আহমেদ, শ্রমিক লীগের ভীমখালী ইউনিয়ন সভাপতি বাবুল মিয়া প্রমুখ।
বক্তারা বলেন, অসহায় নারী পুরুষের মাঝে ৫ শতাধিক নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এতে করে নারী পুরুষরা আন্দন উল্লাসে কম্বল পেয়ে নিজ গৃহে যান। প্রতি বছর কম্বল বিতরণ করা হবে। পাশাপাশি প্রবাসীর পিতা, মাতা, শ্বশুর, শ্বাশুরীসহ সকলের জন্য দোয়া প্রার্থ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: